রবিবার, ১৩ অক্টোবর ২০২৪ ।। ২৮ আশ্বিন ১৪৩১ ।। ১০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
'রাসূল সা.-এর আদর্শ অনুসরণ করলেই বৈষম্যমুক্ত সমাজ গঠন করতে পারব' সরকারি চাকরিতে প্রবেশের বয়স পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ মাজার ও ধর্ম ব্যবসা সমাচার ময়মনসিংহে ভিমরুলের কামড়ে নিহত ইমাম খুলনায় বিদ্যুতের মিটার রেন্ট ও ডিম্যান্ড চার্জ প্রত্যাহার দাবি ‘দ্বীনের জন্য ওলামায়ে কেরামের ঐক্যবদ্ধের বিকল্প নেই’ এমন দেশ গড়তে চাই, যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায় : প্রধান উপদেষ্টা ‘নবগঠিত প্রতিটি কমিশনে ৯২ ভাগ মুসলমানের স্বার্থ দেখার দায়িত্ব উলামায়ে কেরামের’ কর অব্যাহতি পেল গ্রামীণ ব্যাংক ও আস-সুন্নাহ ফাউন্ডেশন

বানিয়াচংয়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুর রউফ আশরাফ
হবিগঞ্জের প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে শুঁটকি নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে সেলিম মিয়া (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে।।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৫ ঘটিকার সময় আমন নগর এলাকায় এঘটনাটি ঘটে। সেলিম মিয়া ১নং উত্তর-পুর্ব ইউনিয়নের বাদাউড়ি গ্ৰামের মোঃ জালাল মিয়ার পুত্র।

তিনি পেশায় একজন জেলে। প্রতিদিনই ভোরে মাছ ধরতে যেতেন শুঁটকি নদীতে। সেলিম মিয়ার বাবা জালাল মিয়া জানান, ভোর ৫ টার দিকে সেলিম মিয়াসহ পাঁচজন শুঁটকি নদীতে মাছ ধরতে যান। এ সময় বৃষ্টির সঙ্গে ঘন ঘন বজ্রপাত শুরু হলে তারা নিরাপদ আশ্রয়ে নদীর পাড়ে নির্মিত বাঁশের উড়ার ঘরের দিকে যাচ্ছিলেন । হঠাৎ করেই বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই সেলিম মিয়ার মৃত্যু হয়। তবে তার সঙ্গে থাকা অপর এক জেলে সামান্য আহত হন। সেলিম মিয়ার এক ছেলে ও দুই মেয়ে। তার এ আকস্মিক মৃত্যুতে পরিবারের ও এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন বলেন, শুঁটকি নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যুর খবর শুনেছি।আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ