মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪ ।। ৯ আশ্বিন ১৪৩১ ।। ২১ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বিমানবন্দরে রেমিট্যান্স যোদ্ধারা পাবেন ভিআইপি সেবা: আসিফ নজরুল বাংলাদেশ খেলাফত মজলিস কুষ্টিয়া জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আমরা কি কওমী শিক্ষাধারার বৈশিষ্ট্য ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি? সীমান্তে বিজিবির হাতে বিএসএফ জওয়ান আটক পহেলা নভেম্বর থেকে কাঁচাবাজারেও পলিব্যাগ নিষিদ্ধ সিরাতুন্নাবী সা. বক্তৃতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় নিবন্ধনের শেষ সময় আজ প্রকাশিত হলো মুনীরুল ইসলামের আউলিয়া সিরিজ গণঅভ্যুত্থানে ৭৭ আলেম-শিক্ষার্থী শহীদের তালিকা প্রকাশ করল তরুণ আলেম প্রজন্ম   যেসব বদঅভ্যাসে মস্তিষ্কের ক্ষতি হয় নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান

কক্সবাজারে ডাকাতের গুলিতে সেনা কর্মকর্তা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্র উদ্ধারের অভিযান চালানোর সময় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাত সাড়ে তিনটায় ডাকাতের গুলিতে গুরুতর আহত হন এই সেনা কর্মকর্তা। তাকে কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথে রামু এলাকায় পৌঁছলে তিনি মারা যান।

ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় সেনাবাহিনী এই অভিযান পরিচালনা করছিল। এসময় ডাকাত দলের দুর্ধর্ষ সদস্য জিয়াবুল ও বেলালসহ তিনজনকে আটক করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর কাদের ভূঁইয়া সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জনের নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রাত সাড়ে তিনটায় সেনাবাহিনীর একটি টিম অস্ত্র উদ্ধার অভিযানে যায় ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে। রাত সাড়ে তিনটায় সশস্ত্র ডাকাত দেখে আটক করতে গেলে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে ডাকাতের ধস্তাধস্তি হয়, একপর্যায়ে ডাকাতরা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত সেনা কর্মকর্তা তানজিম। কক্সবাজার নেওয়ার পথে তিনি মারা যান। মরদেহ রামু স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।’

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ