বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

দীঘিনালায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ির দীঘিনালা

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ৯দফা প্রস্তাবনা বাস্তবায়নের গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫সেপ্টেম্বর)রবিবার বিকাল ৩ টায় উপজেলার বোয়ালখালী কল্প রঞ্জন মাঠে এ গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা শাখার সভাপতি আব্দুল খালেক এর সভাপতিত্বে সেক্রেটারী আনোয়াী হোসেন ও যুব নেতা দেলোয়ার হোসাইন এর যৌথ সঞ্চালনায় গণ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারি মাওলানা কাউছার আজিজ, জয়েন্ট সেক্রেটারি মাওলানা রাশেদুল ইসলাম মোহাম্মদপুরী ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা বশির উদ্দিন।

সমাবেশে বক্তাগণ বলেন, স্বাধীনতার পর থেকে যারাই রাষ্ট্রীয় ক্ষমতা এসেছে সবাই দুর্নীতি, দুঃশাসন,অন্যায় ও অবিচারের সাথে জড়িত ছিল। যারা মানুষের উপর জুলুম, অত্যাচার, নির্যাতন ও নিপীড়ন করেছে এদেরকে আর সাধারণ  মানুষ ক্ষমতায় দেখতে চায় না।তাই আগামীর কল্যাণকর  বাংলাদেশ গড়ার লক্ষ্যে পীর সাহেব চরমোনাইর কোন বিকল্প নেই।সাম্য ও মানবিকমর্যাদা নিশ্চিত কারণে ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকা তলে  সমবেত হওয়ার আহ্বান জানান বক্তারা।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ