বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩ আশ্বিন ১৪৩১ ।। ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
যেসব ধারা ব্যবহার করতে পারবে সেনাবাহিনী সাগরে আবারও লঘুচাপের শঙ্কা, বাড়তে পারে বৃষ্টি আল-আযহার থেকে বাংলাদেশী শিক্ষার্থীর সর্বোচ্চ ফলাফল নিয়ে এমফিল ডিগ্রি অর্জন সকল কর্মকাণ্ডের জন্য আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে: ধর্ম উপদেষ্টা  কাতারে কর্মসংস্থান বাড়াতে স্টার অফ ফেনী রেস্টুরেন্ট তৃতীয় শাখার উদ্বোধন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী প্রবাসী বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে প্রধান উপ‌দেষ্টার ১০০ কোটি টাকা অনুদান আন্দোলনে হতাহতদের ভাতা দিবে সরকার: তথ্য উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

প্রশাসনসহ নানা সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ইত্তেফাকুল উলামা মোমেনশাহীর মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
প্রশাসনসহ নানা সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ইত্তেফাকুল উলামা মোমেনশাহীর মতবিনিময়

ময়মনসিংহের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, সেনাবাহিনী, র‌্যাব, আনসার ভিডিপি, ইসলামিক ফাউন্ডেশন, ডিজিএফআই, এনএসআইসহ প্রশাসন ও বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর প্রতিনিধিদলের এক মতবিনিময় সভা গতকাল ময়মনসিংহ সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়।

বৈঠকে জেলা প্রশাসক মহোদয় ৫ আগষ্ট বিজয়োত্তর পরিস্থিতিতে মন্দির পাহারাসহ আইন শৃঙ্খলা রক্ষায় ইত্তেফাকুল উলামার দায়িত্বশীল ভূমিকার জন্য ধন্যবাদ জানান এবং ভূয়সী প্রশংসা করেন।

প্রায় দুই ঘন্টাব্যাপী চলা এই বৈঠকে অন্তর্বর্তীকালীন সরকারের এক মাস অতিবাহিত হওয়ার প্রেক্ষিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাজার ভাঙ্গা বিষয়ক উত্তেজনা, মাদক, জুয়া,পতিত সরকারের দোসরদের নানা অপতৎপরতা আলোচনায় স্থান পায়।

কর্মকর্তাগণ ধর্মীয় নেতৃবৃন্দের সাথে এধরনে বৈঠক বারবার হওয়ার উপর জোর দেন। আলোচনার মাধ্যমে অনেক সমস্যার সহজ সমাধান সম্ভব বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

ইত্তেফাক নেতৃবৃন্দ উপরোক্ত বিষয়ে তাদের বক্তব্য ও অবস্থান তুলে ধরেন এবং প্রশাসনকে প্রয়োজনীয় পরামর্শ ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

ইত্তেফাকুল উলামার সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ ও জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহর নেতৃত্বে এই প্রতিনিধিদল বৈঠকে অংশগ্রহণ করে।

আলোচনা শেষে বৈঠকে অংশগ্রহণকারী কর্মকর্তাদের ইত্তেফাকুল উলামা কর্তৃক প্রকাশিত ' প্রিয় নবীর প্রিয় সীরাত' স্মারকগ্রন্থ হাদিয়া দেয়া হয়।

পিলখানা, শাপলাচত্বর ও জুলাই হত্যাকাণ্ডে শহীদদের রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ