মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ২ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী প্রবাসী বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে প্রধান উপ‌দেষ্টার ১০০ কোটি টাকা অনুদান আন্দোলনে হতাহতদের ভাতা দিবে সরকার: তথ্য উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব: আসিফ মাহমুদ ‘ইসলামী আন্দোলন’ নিছক রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না: চরমোনাই পীর দাঁত সুস্থ রাখার ১০টি সহজ ও কার্যকরী উপায় বাংলাদেশের সঙ্গে আমরা স্থিতিশীল সম্পর্ক চাই: ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ

লামায় ইসলামী আন্দোলনের ওলামা মাশায়েখ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
লামায় ইসলামী আন্দোলনের ওলামা মাশায়েখ সম্মেলন

এম. মিজানুর রহমান, বান্দরবান :

মানুষের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতিতে গুণগত পরিবর্তনের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ লামা উপজেলা শাখার উদ্যোগে বান্দরবানের লামা উপজেলায় সদস্য ও ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসনতন্ত্র প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (১১ সেপ্টেম্বর'২৪) লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজে দুপুর ২ টা থেকে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা শাখার সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শাখার সহ-সভাপতি মাও. মুফতি শওকতুল ইসলাম, আজিজ নগর ইউনিয়ন শাখার সভাপতি মাও. মুফতি তাওহিদুল ইসলাম, বাংলাদেশ মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখার ছদর মাও. ছরওয়ার আলম কুতুবী ও আলীকদম উপজেলা জামে মসজিদের খতিব মাও. আইয়ুব খান প্রমুখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লামা উপজেলা শাখার সভাপতি মাও. মো. বিন বাশারের সভাপতিত্বে সম্মেলনের সঞ্চালনা করেন সেক্রেটারি মাও. শফিউল আজিম।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ