বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩ আশ্বিন ১৪৩১ ।। ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ ইয়াহইয়া আখতার কম শুল্কে ভারতীয় পেঁয়াজ আমদানি শুরু, বাজারে কমছে দাম ‘জামায়াতের লক্ষ্য ও উদ্দেশ্য গণমানুষের কল্যাণ’ রাজনৈতিক মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে দক্ষ ও পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা হাসপাতাল থেকে বিকেলে বাসায় ফিরছেন খালেদা জিয়া

মেট্রোরেলের কাজীপাড়া স্টেশন শিগগিরই চালু হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ডিএমটিসিএলের নতুন ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ জানিয়েছেন ক্ষতিগ্রস্ত মেট্রোরেলের কাজীপাড়া স্টেশন শিগগিরই চালু হবে। তিনি বলেন, “কাজীপাড়া মেট্রোরেল স্টেশনে মেরামতের কাজ শুরু হয়েছে আরও আগেই। আজও স্টেশন চালুর কারিগরি নানা দিক পরীক্ষা করে দেখা হয়েছে। আগামীকাল আমরা ফাইনাল ট্রায়াল করব।”

কবে এই স্টেশন চালু হতে পারে, এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, “নির্দিষ্ট না করে আমি বলব- অতি দ্রুত, শিগগিরই চালু হবে। বুধবার আমরা প্রেস কনফারেন্স করব, সেদিন অনেক কিছু জানতে পারবেন।”

উল্লেখ্য, গত সোমবার ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করে সরকার। তাকে ২০১৭ সালের ২৬ অক্টোবর এই দায়িত্ব দিয়েছিল তখনকার আওয়ামী লীগ সরকার।

ছিদ্দিকের জায়গায় চলতি দায়িত্ব পান ডিএমটিসিএলের লাইন-৫ এর অতিরিক্ত প্রকল্প পরিচালক (অর্থ ও প্রশাসন) মোহাম্মদ আবদুর রউফ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ