তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার
প্রকাশ: ২২ অক্টোবর, ২০২৪, ০২:৪৭ দুপুর
নিউজ ডেস্ক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ ডিগ্রি ক‌লে‌জের অধ্যক্ষ মনিরুজ্জামান মনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি দল। সোমবার দুপুরে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এরপর মঙ্গলবার সকালে তাকে তাড়াশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে তাকে আদালতে পাঠানো হয়।

মনিরুজ্জামান মনি তাড়াশ উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন ও আওয়ামী লীগের তাড়াশ উপজেলা শাখার বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হো‌সেন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যা চেষ্টা চালানোর ঘটনায় দায়ের করা মামলার তিনি এজাহার নামীয় আসামি। ওই মামলাতেই তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তিনি আরও বলেন, পরে মঙ্গলবার সকালে তাকে থানায় হস্তান্তর করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যা চেষ্টা চালানোর ঘটনায় গত ৫ আগস্ট হাসিনা সরকারের পতনের পর বারুহাস ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান তাড়াশ থানায় বাদী হয়ে ৯৯ জনের নাম উল্লেখসহ  তিনশ’ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।