ঝিনাইদহে কলেজছাত্রীর আত্মহত্যা
প্রকাশ: ১৬ অক্টোবর, ২০২৪, ১১:২৩ দুপুর
নিউজ ডেস্ক

ঝিনাইদহ (মহেশপুর) প্রতিনিধি

ঝিনাইদহে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় জান্নাতুল ফেরদৌস (১৮) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। বুধবার সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জান্নাতুল ফেরদৌস ভড়ুয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে এবং বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মহাবিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

এ বিষয়ে মৃতের ভাই আলামিন বলেন, জান্নাতুল ফেরদৌস এবার এইচএসসি পরীক্ষা দিয়েছিল। সে ফেল করেছে। এটা শোনার সাথে সাথে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে আমরা জানালা ভেঙে উদ্ধার করি। স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাগলাকানাই  ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন। বলেন, আমি আমার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ছিলাম, বাসা থেকে ফোন এলো জান্নাতুল আত্মহত্যা করেছে। কি জন্য আত্মহত্যা করেছে জানাতে চাইলে তিনি বলেন, মূলত পরীক্ষায় ফেল করার কারণেই সে আত্মহত্যা করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, সে পরীক্ষায় ফেল হওয়ার কারণে আত্মহত্যা করেছে। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।