প্রশাসনসহ নানা সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ইত্তেফাকুল উলামা মোমেনশাহীর মতবিনিময়
প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪২ বিকাল
নিউজ ডেস্ক

ময়মনসিংহের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, সেনাবাহিনী, র‌্যাব, আনসার ভিডিপি, ইসলামিক ফাউন্ডেশন, ডিজিএফআই, এনএসআইসহ প্রশাসন ও বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর প্রতিনিধিদলের এক মতবিনিময় সভা গতকাল ময়মনসিংহ সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়।

বৈঠকে জেলা প্রশাসক মহোদয় ৫ আগষ্ট বিজয়োত্তর পরিস্থিতিতে মন্দির পাহারাসহ আইন শৃঙ্খলা রক্ষায় ইত্তেফাকুল উলামার দায়িত্বশীল ভূমিকার জন্য ধন্যবাদ জানান এবং ভূয়সী প্রশংসা করেন।

প্রায় দুই ঘন্টাব্যাপী চলা এই বৈঠকে অন্তর্বর্তীকালীন সরকারের এক মাস অতিবাহিত হওয়ার প্রেক্ষিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাজার ভাঙ্গা বিষয়ক উত্তেজনা, মাদক, জুয়া,পতিত সরকারের দোসরদের নানা অপতৎপরতা আলোচনায় স্থান পায়।

কর্মকর্তাগণ ধর্মীয় নেতৃবৃন্দের সাথে এধরনে বৈঠক বারবার হওয়ার উপর জোর দেন। আলোচনার মাধ্যমে অনেক সমস্যার সহজ সমাধান সম্ভব বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

ইত্তেফাক নেতৃবৃন্দ উপরোক্ত বিষয়ে তাদের বক্তব্য ও অবস্থান তুলে ধরেন এবং প্রশাসনকে প্রয়োজনীয় পরামর্শ ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

ইত্তেফাকুল উলামার সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ ও জেলা সভাপতি মুফতী মুহিব্বুল্লাহর নেতৃত্বে এই প্রতিনিধিদল বৈঠকে অংশগ্রহণ করে।

আলোচনা শেষে বৈঠকে অংশগ্রহণকারী কর্মকর্তাদের ইত্তেফাকুল উলামা কর্তৃক প্রকাশিত ' প্রিয় নবীর প্রিয় সীরাত' স্মারকগ্রন্থ হাদিয়া দেয়া হয়।

পিলখানা, শাপলাচত্বর ও জুলাই হত্যাকাণ্ডে শহীদদের রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

হাআমা/