৮ দিনেও সন্ধান মেলেনি মাদরাসা ছাত্র সোয়াইবের
প্রকাশ: ০৬ জুলাই, ২০২৪, ০৬:০৮ বিকাল
নিউজ ডেস্ক

নওগাঁর আত্রাই উপজেলার এক মাদরাসা থেকে নিখোঁজের আট দিন পরও সন্ধান মেলেনি ১১ বছরের এক শিশুর। সন্তানের খোঁজ না পেয়ে চরম উৎকণ্ঠায় দিন পর করছে পরিবার।

ঈদের ছুটি শেষে ২৯ জুন বিকালে শিশুটিকে মাদরাসায় রেখে আসার পর সন্ধ্যায় নিখোঁজ হয় বলে জানান আত্রাই থানার ওসি মো. জহুরুল ইসলাম।

ঘটনার পাঁচ দিন পর বৃহস্পতিবার শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজ সোয়াইব উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের জাত-আমরুল গ্রামের মুক্তাদুল ইসলামের ছেলে। সে উপজেলার শাহাগোলা ইউনিয়নের মির্জাপুর কাসেমুল উলুম কওমি মাদরাসায় দ্বিতীয় শ্রেণির ছাত্র।

মির্জাপুর কাসেমুল উলুম কওমি মাদরাসার মহাতামিম মওলানা আব্দুল্লা আল-মামুন বলেন, “ঘটনার দিন আসরের নামাজের পর সোয়াইবকে তার নানা মাদ্রাসায় রেখে যান। মাগরিবের নামাজের আগ মুহূর্তে তাকে আর পাওয়া যায় না। সঙ্গে সঙ্গে ফোন করে বিষয়টি তার পরিবারকে জানানো হয়।”

শিশুটির বাবা মুক্তাদুল ইসলাম বলেন, “ঈদের ছুটি শেষে ২৯ জুন বিকালে সোয়াইবকে নিয়ে তার নানা মাদরাসায় রেখে আসেন। ওই দিন সন্ধ্যায় মাদরাসা থেকে আমাকে ফোন করে বলে, সোয়াইবকে পাওয়া যাচ্ছে না।

“দীর্ঘ সময় পরও সে বাড়িতে না ফিরলে আত্মীয়-স্বজন ও আশপাশের বিভিন্ন জায়গায় তার খোঁজ করা হয়। এক পর্যায়ে সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করি।”

শিশুটির সন্ধানে চেষ্টা অব্যাহত আছে বলে জানান ওসি জহুরুল ইসলাম।

এনএ/