সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক উখিয়ায় স্কুল শিক্ষার্থীদের সিরাত কুইজ আয়োজন

ইসলামী ঐক্যজোটের সকল কমিটি বিলুপ্তি ঘোষনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| কাউসার লাবীব ||

ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, মহানগর ও জেলা-উপজেলাসহ সকল কমিটি বিলুপ্তি ঘোষনা।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) মুফতি ফজলুল হক আমিনী রহ. এর সাহেবজাদা ও দলটির চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অদ্য ০৩/০৯/২০২৪ ইং তারিখ হতে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, মহানগর ও জেলা-উপজেলাসহ সকল কমিটি বিলুপ্তি ঘোষনা করলাম।

মাওলানা আবুল হাসানাত আমিনী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, একই সাথে মুফতী আমিনী রহ.-এর রাজনৈতিক আদর্শ লালন করে ইসলামী ঐক্যজোটকে পূর্ণগঠনের উদ্দেশ্য কারানির্যাতিত আলেম মুফতী সাখাওয়াত হোসাইন রাজী-এর ডাকে আকাবির ও আসলাফের সিয়াসী মিশনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে আগামী ৫ সেপ্টেম্বর ২৪ ইং, বৃহস্পতিবার, বাদ যোহর জোটের লালবাগস্থ কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিতব্য জাতীয় কনভেনশনের সার্বিক সফলতা কামনা করছি এবং মুফতী আমিনী রহ.-এর রুহানী সন্তানদের তাঁর রাজনৈতিক মিশন বাস্তবায়নের লক্ষ্যে উক্ত কনভেনশনে উপস্থিত থাকার আহবান জানাচ্ছি।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ