বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


দারুল উলুম মাবিয়া'র নতুন ভবন উদ্বোধন করবেন দুই মন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী
বিশেষ প্রতিবেদক>

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে গড়ে ওঠা দারুল উলুম মাবিয়া আল ইসলামিয়া মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের প্রভাবশালী ও ক্লিন ইমেজের দুজন মন্ত্রী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এনামুর রহমান।

আগামী ২৮ ফেব্রুয়ারি (শুক্রবার) জুমআর নামাজের পর থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী মাহফিলে দোয়া পরিচালনা করবেন আল্লামা শাহ আহমদ শফীর খলিফা মুফতি মাহবুবুর রহমান নবাবগঞ্জী।

মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোতাওয়াল্লী এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সাদিকুর রহমান হিরু।

দারুল উলুম মাবিয়া আল ইসলামিয়ার নবনির্মিত ভবনটির নাম দেওয়া হয়েছে "মরহুম আব্দুল কাদের ভবন"। নিরিবিলি ও মনোরম পরিবেশ ও উন্নত মানের আবাসিক ব্যবস্থা থাকবে নতুন এ ভবনটিতে।

নব-নির্মিত ভবনটির ঠিক পেছনে আরেকটি ভবনের কাজ চলছে। মাদ্রাসা পরিচালনা কর্তৃপক্ষ আমাদেরকে জানান অতি শীঘ্রই নির্মাণাধীন ভবনটিরও কাজ শেষ হবে।

১৯৯২ সালে প্রতিষ্ঠিত মাদ্রাসাটি আল্লামা শাহ আহমদ শফীর বিশিষ্ট খলিফা মুফতি মাহবুবুর রহমান নবাবগঞ্জীর হাত ধরে মানুষের দীনি চাহিদা পূরণে এগিয়ে যাচ্ছে লক্ষ্যপানে।

সেদিন আরও উপস্থিত থাকবেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মিনহাজ উদ্দিন মুসা, ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ