শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ঘূর্ণিঝড় বুলবুল: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলায় ট্রলারডু‌বির ঘটনায় ৯ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বরিশালের মেহেন্দিগঞ্জের মাসকাটা ও ইলিশা নদী থেকে ভাসমান অবস্থায় এসব লাশ উদ্ধার করা হয়।

এর আগে রোববার একই স্থান থেকে আরো একজন জেলের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ ১৩ জেলের মধ্যে ১০ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের কাজে নিয়োজিত মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান জানান, মাসকাটা ও ইলিশা নদী থেকে ৯ জেলের ভাসমান লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হ‌চ্ছে ভোলায় ঝ‌ড়ের মু‌খে ট্রলার ডু‌বির ঘটনায় নি‌খোঁজ হওয়া জে‌লে এরাই।

উদ্ধার হওয়া লাশগুলো হচ্ছে- ভোলার দুলারহাটের মৃত নুরুল হকের ছেলে কামাল দালাল (৩৫), একই এলাকার কাদের মোল্লার ছেলে হাসান মোল্লা (৩৮), কাদের বেপারীর ছেলে নূরনবী বেপারী (৩০), ছলিমন মাতব্বরের ছেলে মফিজ মাতব্বর (৩৫), এছিন পাটোয়ারীর ছেলে নজরুল ইসলাম (৩৫), মোসলেউদ্দিন মাঝির ছেলে কবির হোসেন (৪০), ইসমাইল খানের ছেলে বিল্লাল (৩২), চরফ্যাশনের মৃত মুজিবল হক মুন্সীর ছেলে আব্বাস মুন্সী (৪৪) ও একই এলাকার মৃত জামাল বিশ্বাসের ছেলে রফিক বিশ্বাস (৪৪)। এছাড়া রোববার রাতে উদ্ধার হওয়া ব্যক্তির নাম খোরশেদ।

উল্লেখ্য, রোববার ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে চাঁদপুর থেকে ভোলার চরফ্যাশনে যাওয়ার পথে ট্রলারডু‌বিতে কয়েকজন জেলে নিখোঁজ ছিলো। এদের সকলের বাড়ি ভোলার চরফ্যাশনের নুরাবাদের আব্দুল্লাহপুরে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ