বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান

আওয়ার ইসলামের উদ্যোগে দেয়ালিকার সম্পাদকদের সঙ্গে মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কওমি মাদরাসার অধিকাংশ শিক্ষার্থীর লেখালেখির হাতেখড়ি হয় বাংলা  দেয়ালিকার মাধ্যমে। ঢাকার প্রায় সকল মাদরাসা গুরুত্বের সঙ্গে প্রকাশ করে বাংলা দেয়ালিকা। প্রকাশিত বাংলা দেয়ালিকার সম্পাদক বা সম্পাদনা পরিষদের সদস্যদের সঙ্গে মতবিনিময় করবে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

আগামী ১৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা মুগদার আওয়ার ইসলাম অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সভায় ‘দেয়াল পত্রিকার বিকাশ ও মানউন্নয়ন’ বিষয়ে ভাবনাবিনিময় হবে।

আওয়ার ইসলাম সম্পাদক মন্ডলীর সভাপতি মাওলানা মোহাম্মদ আবদুস সামাদ মতবিনিময় সভার সভাপতিত্ব করবেন। প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন, স্বপ্নচারী লেখক ও মুহাদ্দিস মুহাম্মদ যাইনুল আবিদীন। শুভেচ্ছাবক্তব্য দিবেন কবি ও গবেষক মুসা আল হাফিজ।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বার্তা টোয়েন্টিফোর ডটকম-এর ইসলাম বিভাগীয় প্রধান মুফতি এনায়েতুল্লাহ, বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সভাপতি জহির উদ্দিন বাবর ।

প্যানেল আলোচক হিসাবে থাকবেন, আমার বার্তার সহকারী সম্পাদক মাসউদুল কাদির, দৈনিক আলোকিত বাংলাদেশের বিভাগীয় সম্পাদক আলী হাসান তৈয়ব, ইসলাম প্রতিদিনের সম্পাদক মাওলানা মিরাজ রহমান, অভিজাত প্রকাশনী সংস্থা মাকতাবাতুল ইসলামের স্বত্বাধিকারী আহমদ গালিব, প্রোডাক্ট ম্যানেজমেন্ট রকমারি ডটকমের এহসানুল হক, লেখক মাওলানা মনযূরুল হক, মাসিক নকীবের নির্বাহী সম্পাদক জিয়াউল আশরাফ, দৈনিক কালের কণ্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান খসরু, দৈনিক যুগান্তরের সাব এডিটর তানজিল আমির, দাওয়াতুল হকের প্রকাশনা বিষয়ক সম্পাদক রিদওয়ান হাসান, অনলাইন একটিভিটিস্ট ও শিক্ষক ফারুক ফেরদৌস, নন্দিত উপস্থাপক আবু সাঈদ জুবায়ের, দৈনিক সময়ের আলোর বিভাগীয় সম্পাদক আমিন ইকবাল, মাসিক আরমোগানের নির্বাহী সম্পাদক ওমর শাহ, কবি সুলাইমান সাদী।

আওয়ার ইসলাম সম্পাদ হুমায়ুন আইয়ুব ‘দেয়াল পত্রিকার শিল্পায়ন ও বিকাশের পথ সমৃদ্ধকরার উন্মুক্ত আলোচনায় দেয়াল পত্রিকার সম্পাদকদের যথা সময়ে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন তিনি’।

পর্যায়ক্রমে ইসলামি ভাবধারার মাসিক, ত্রৈমাসিক পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকদের নিয়েও মতবিনিময় সভার আয়োজন করবে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

যেভাবে অংশ নেবেন: ‘দেয়াল পত্রিকার বিকাশ ও মানউন্নয়ন’ বিষয়ক মতবিনিমিয় সভায় অংশ নিতে পত্রিকার সম্পাদক বা সম্পাদনা পরিষদের সদস্যদের আওয়ার ইসলামের সঙ্গে যোগাযোগ করে নিবন্ধন সম্পন্ন করতে হবে। এ অনুষ্ঠানে প্রতিটি দেয়াল পত্রিকা থেকে সর্বোচ্চ দুইজন অংশ নিতে পারবেন।

নিবন্ধনের জন্যে যোগাযোগ করুন - ৫৮/৩৫-৫ এম এম খান টাওয়ার, মদিনাবাগ, উত্তর মুগদা।

ফোন: ০১৭১৯ ০২৬৯৮০, ০১৬১৩৯৮৯৮৭৮

বি: দ্র: শুক্রবার বাদ জুমা (দুপুরে) আমন্ত্রিতদের জন্য আপ্যায়নের ব্যবস্থা আছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ