বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

নবীজিকে চিঠি লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ২৩ মার্চ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম আয়োজিতনবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার’ ২য় পর্বের পুরস্কার বিতরণী আগামী ২৩ মার্চ অনুষ্ঠিত হবে।

২৩ মার্চ শনিবার বিকাল ৩টায় প্রেসক্লাবের ভিআইডি লাউঞ্চে অনুষ্ঠিত হবে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন, স্বপ্নচারী লেখক, অনুবাদক ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, কবি, শিল্পী ও গবেষক মুহিব খান, বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সভাপতি জহির উদ্দিন বাবর।

প্রথমবারের প্রতিযোগিতার মতো এবারও দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে অনেক প্রতিযোগী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছেন।

প্রতিযোগিতায় অংশ নেয়া সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ার ইসলামের সম্পাদক হুমায়ুন আইয়ুব।

তিনি বলেন, নবীজিকে ভালোবেসার নজরানা দিয়ে পাঠকরা লিখেছেন অসংখ্য চিঠি। সারাদেশ থেকে নবিপ্রেমিরা চিঠিতে চিঠিতে রাসুলের প্রেমের কথা লিখেছে মানের মাধুরি মিশিয়ে। সেরা তিনজন সহ ১০ জনের হাতে তুলে দেয়া হবে পুরস্কার।

গুরুত্বপূর্ণ পুরস্কার অপেক্ষা করছে প্রতিযোগীদের জন্য। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

আওয়ার ইসলামের প্রধান সম্পাদক মুফতি আমিনুল ইসহানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশবরণ্য আলেম-ওলামা, লেখক ও কবি-সাহিত্যিকগণ।

এ প্রতিযোগিতার গর্বিত অংশিদার অভিজাত প্রকাশনী মাকতাবাতুল ইসলাম, ই-কমার্স বিজনেসে আস্থা ও বিশ্বাসের প্রতীক মেগা ‍বুকশপ রকমারি, মাদানী কুতুবখানা, মাকতাবাতুল ইসলাম ও সার্ফ ফার্মাসিউটিক্যাল বাংলাদেশ।

উল্লেখ্য, প্রতিযোগিতায় ১ম স্থান অর্জনকারী পাবেন একটি ল্যাপপট আর দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবেন একটি করে বাইসাইকেল। এছাড়াও সাতজনকে দেয়া হবে বই পুরস্কার।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ