শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

২ হাজার যাত্রীসহ মেঘনার চরে লঞ্চ আটকা পড়ে যাত্রীদের দুর্ভোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকাগামী একটি লঞ্চ প্রায় ২ হাজার যাত্রী নিয়ে চাঁদপুর মেঘনার চরে আটকে পড়ে। জেলা প্রশাসন খবর পেয়ে ইমান হাসান-৫ নামের একটি লঞ্চে তাদের উদ্ধার করে ঢাকা পাঠায়।

জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টায় লঞ্চটি চাঁদপুর ঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।প্রায় আধা ঘণ্টা  খানেক চলার পর চাঁদপুর সদরের রাজরাজেশ্বর মেঘনার চরে লঞ্চটি আটকে যায়। এ খবর বিআইডাব্লিউটিএ কর্তৃপক্ষকে জানানো হলে রাত সোয়া ৯টায় চাঁদপুর থেকে বিকল্প ইমাম হাসান ৫ নামে আরেকটি লঞ্চ পাঠানো হয়।

লঞ্চটি অদক্ষ চালক দ্বারা চালানো হচ্ছিল বলে অভিযোগ করেন মোশারফ নামের একজন যাত্রী। লঞ্চটি চরে আটকা পড়লে যাত্রীরা চেচামেচি করে শুরু করে বলেও জানান মোশারফ।

চাঁদপুর ঘাটের লঞ্চ সুপার ভাইজার আলী আজগর জানান, ওই লঞ্চে দুইজন চালক রয়েছেন। একজনের সমস্যা হলে আরেকজন চালানোর কথা। কিন্তু কেন এমন ঘটনা ঘটেছে তা লঞ্চে গিয়েই জানা যাবে।

চাঁদপুর বিআইডাব্লিউটিএ’র পরিদর্শক মাহতাব উদ্দিন জানান, বিষয়টি জানার পর যাত্রীদের উদ্ধার করে ঢাকায় পাঠানোর জন্য লঞ্চ কর্তৃপক্ষের মাধ্যমে বিকল্প আরেকটি লঞ্চের ব্যবস্থা করেছি।

চাঁদপুর জেলা প্রশাসক মুহা. মাজেদুর রহমান খান জানান, এ ব্যাপারে কারো ত্রুটি থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

-আইএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ