শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রোহিঙ্গা ক্যাম্পে চিকিৎসককে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজারের টেকনাফে হামিদ (৪১) নামে এক রোহিঙ্গা চিকিৎসককে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় হাসান আলী নামে আরও এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হন।

শুক্রবার রাতে নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের শালবাগান ক্যাম্পে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড চালায় তা বের করতে পারেনি পুলিশ।

নিহত ডা. হামিদ নয়াপাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি একজন পল্লী চিকিৎসক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজ ডিসপেন্সারিতে কর্মরত অবস্থায় ডা. হামিদকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের পাদদেশে নিয়ে যায় একদল সন্ত্রাসী। তবে ধারণা করা হচ্ছে তারা ওইদিন সকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত নুরুল আলমের অনুসারী। সহকর্মীর মৃত্যুতে ক্ষিপ্ত হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, সন্ধ্যা থেকে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পাহাড়ি এলাকা থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ও অপরজনের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ