মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :
সেহরিতে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২০ ফিলিস্তিনি কামানের গোলা ছুড়ে ইফতারের সংকেত দেয় যে দেশ মুসলিমদের নিরাপত্তায় ব্রিটিশ সরকারের দেড় হাজার কোটির তহবিল এবার ‘এমভি আবদুল্লাহ’ উদ্ধারে নামছে সোমালি পুলিশ ও বিদেশি নৌ সেনারা দেওবন্দ মাদরাসার বিরুদ্ধে জেলা প্রশাসকের দ্বিতীয় চার্জশিটে যা আছে পাকিস্তান-আফগানিস্তান সীমান্তে গোলাগুলি, উত্তেজনা তুঙ্গে ‘কোরআনের ক্লাসসহ ইসলামের বিধি-বিধান নিয়ে ষড়যন্ত্র বন্ধ করুন’ ঈদের পর কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ কোনো ভবন থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী কারওয়ান বাজার আড়ত সরিয়ে গাবতলীতে যাচ্ছে ইফতারে পূর্বে দোয়া না পড়লে রোজা শুদ্ধ হবে ?

আহতদের যথাযথ চিকিৎসার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার  ইসলাম: পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিদের যথাযথ চিকিৎসার জন্য নিদের্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমে একথা জানান।

চকবাজার এলাকার রাজ্জাক ভবনে গতকাল বুধবার রাতে আগুন লাগে। পরে এই আগুন আশপাশেও ছড়িয়ে পড়ে। আগুনের ঘটনায় অন্তত ৭০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে নিহত ব্যক্তিদের ত্মার মাগফিরাত কামনা করেছেন।

-আরএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ