বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বন্ধ হচ্ছে ইন্টারনেট জুয়ার সব সাইট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইন্টারনেটকে নিরাপদ রাখতে সরকারের বিভিন্ন উদ্যোগের বন্ধ হয়েছে জুয়া খেলার জনপ্রিয় ওয়েবসাইট তীর কাউন্টার ডটকমের ডেস্কটপ ভার্সন। বন্ধ হয়ে গেছে বেট৩৬৫ ডটকমের মোবাইল ভার্সনও।

ধীরে ধীরে সবগুলো সাইট বন্ধ করা হবে বলেও জানিয়েছেন কর্তৃপক্ষ। অভিযানও চালু থাকবে।

জানা গেছে, আন্তর্জাতিকভাবে বাজির জনপ্রিয় অধিকাংশ ওয়েবসাইটও বন্ধ হওয়ার পথে। এখনও সচল থাকা বেটিং সাইট বা অনলাইনে জুয়া খেলার সব সাইটই ধীরে ধীরে বন্ধ করে দেওয়া হবে।

এ বিষয়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বঙ্গবন্ধুর হাত ধরেই বাংলাদেশে সর্বপ্রথম জুয়া বন্ধ হয়েছিল। জুয়া যে ফর্মেই হোক, বাংলাদেশে তা নিষিদ্ধ। আর বেটিং সাইট সম্পর্কে আমাদের কাছে প্রচুর অভিযোগও আসছিল।

মন্ত্রী বলেন, দেশের বিভিন্ন স্থান থেকে অভিযোগ পাওয়ার পর থেকেই আমরা এসব সাইট বন্ধের উদ্যোগ নিতে শুরু করি। ধীরে ধীরে এমন সব সাইট বন্ধ করে দেওয়া হবে। কিন্তু অনলাইনে কোনো একটি সাইট বন্ধ করলাম, আবার অন্য একটি সাইট চালু হতে পারে। তাই আমাদের এ কার্যক্রম চলতে থাকবে। বেটিং সম্পর্কিত সব সাইট বন্ধ করে দেওয়া হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ