মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :

জিজ্ঞাসাবাদের জন্য সালমান মুক্তাদিরকে আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার বিকেল ৪টার দিকে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটে নেয়া হয়েছে।

সেফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে দেশের বিতর্কিত এ ইউটিউবারকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হলো।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের সেফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে সালমান মুক্তাদিরকে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এ বিষয়ে বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

গতকাল সোমবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার তার নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে চেয়ে স্ট্যাটাস দেন।

বেশ কিছুদিন ধরেই সালমান মুক্তাদির ইউটিউবে অশ্লীলতা ছড়িয়ে যাচ্ছিলেন। এ নিয়ে জনসাধারণের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। তাকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তিরও দাবি ওঠে।

এর আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে সানাই নামের আরেক অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিট। সেখানে ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চান সানাই। এ সময় তাকে বোরকাপরা অবস্থায় দেখা যায়।

সরকার যুবসমাজকে অশ্লীলতা থেকে রক্ষা করতে ইতোমধ্যে দেড় হাজার পর্নো ও জুয়ার সাইট বন্ধ করেছে। সেই অভিযানের অংশ হিসেবে সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।ে

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ