শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ফ্রি শিপিং! সমগ্র বাংলাদেশ ‘০’ টাকা!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রকমারি ডট কম এই বইমেলায় পাঠকদের জন্য দারুণ দারুণ সব অফার নিয়ে আসছে। কারণ, বইমেলার এই মাসে কোন পাঠক যেন নতুন বইয়ের স্বাদ থেকে বঞ্চিত না হন এজন্য রকমারি বদ্ধপরিকর।

অমর একুশে বইমেলা শুধু ঢাকাকেন্দ্রিক হলেও দেশের প্রতিটি অঞ্চলে থাকা বইপ্রেমীরা যেন বইমেলার স্বাদ পায় সে আশা নিয়েই করছে রকমারি ডটকম

রকমারি ডটকমের কর্মকর্তা নবনী ইসলাম বলেন, অনেক সময় শিপিং চার্জটুকুও পাঠকের জন্য বোঝা হয়ে যেতে পারে, যদিও আমরা যে শিপিং চার্জ নেই সেটির চেয়েও বেশি টাকা ভর্তুকি আমাদের দিতে হয় প্রতিটি পার্সেল শিপ করতে।

তবুও আমরা চাই সে ভারটুকু আমরাই বহন করি, পাঠক শুধু উপভোগ করুক প্রিয় বইয়ের ঘ্রাণ আর ডুবে যাক বইরাজ্যে। তাই অমর একুশে বইমেলার প্রাক্কালে রকমারি ডট কম নিয়ে এলো দারুণ এক অফার।

তিনি জানান, আজ থেকে ১৪৯৯+ টাকার অর্ডার করলেই নিশ্চিত ফ্রি শিপিং। বইমেলার নতুন বইগুলো কিংবা প্রিয় লেখকদের আগের বইগুলো এই সুযোগে একবারে কিনে নিন শিপিং চার্জ ছাড়াই।

নির্বাসন- সাদাত হোসাইন
ভাল্লাগে না- আয়মান সাদিক, অন্তিক মাহমুদ
আল মাহমুদ রচনাবলি
ভ্যারাইটিজ স্টোর- রোকন রাইয়ান
প্যারাডক্সিক্যাল সাজিদ ২ - আরিফ আজাদ

এছাড়াও রকমারি মোবাইল অ্যাপ ইনস্টল করে APPUSER প্রোমোকোড ইউজ করলেই পাচ্ছেন অতিরিক্ত ৫% ছাড়! এছাড়া সকল বইয়ে নিশ্চিত ২৫% ছাড় তো থাকছেই। তাই আজই লিস্ট করে একবারে অর্ডার করে ফেলুন প্রিয় বইগুলো, বইমেলার নতুন বইগুলো।

এছাড়াও রকমারিতে অর্ডার করে বিকাশ অ্যাপে পেমেন্ট করলেই পাচ্ছেন ১০% নিশ্চিত ক্যাশব্যাক ও ৭৯৯+ টাকার পেমেন্টে নিশ্চিত ফ্রি শিপিং!

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ