বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বাগেরহাটে ছুরিকাঘাতে মাদরাসাছাত্র খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নে শুক্রবার রাতে খুন হয়েছে এক মাদরাসার ছাত্র।

নিহত ইমন মোল্লা (১৬) এস চণ্ডিপুর দাখিল মাদরাসার দশম শ্রেণী ছাত্র। সে চণ্ডিপুর গ্রামের মৃত. মামুন মোল্লা পুত্র বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চণ্ডিপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী হাসিব খানের (১৭) কথোপকথন নিয়ে বিবাদ বাধে তাদের মধ্যে।

এতে প্রথমে ফুফাতো ভাই তানভীর, হাসিব ও নিহত বন্ধু ইমন মোল্লার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। রাত ১০টার দিকে আবারো তাদের বাকবিতণ্ডার এক পর্যায়ে ইমন মোল্লাকে ছুরিকাঘাতে করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদে জন্য এ ঘটনায় একটি মেয়েসহ তানভির ও আরো চারজনকে আটক করেছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ