শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘ভালোবাসার নামে বেহায়াপনা থেকে দূরে থাকুন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অনেকেই যখন দিনটিতে ঘুরতে, কারো হাত ধরে সময়গুলো নষ্ট করায় লিপ্ত তখন কিছু তরুণ সতর্ক করলো আবেগে গা ভাসানো তরুণ তরুণীদের।

নরসিংদীতে ভ্যালেন্টাইনস ডে নামের অশ্লীল দিবসের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে মানববন্ধন করেছে কলেজপড়ুয়া কিছু যুবক। যাতের হাতে ছিল নানা রকম প্ল্যাকার্ড।

বৃহস্পতিবার কথিত ভালোবাসা দিবসের দুপুরে নরসিংদী রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

তরুণদের হাতে ছিল নানা রকম প্ল্যাকার্ড। ‘ভালোবাসার নামে বেহায়াপনা থেকে দূরে থাকুন’ ‘ভালোবাসলে আপনার মাকে ভালোবাসুন, যে ভালোবাসা আপনাকে পরম শান্তি দেবে’ ‘ভালোবাসা আর মোহ এক নয়, আপনি কিসে ডুবে আছেন নিজেকে প্রশ্ন করুন’, ‘আমি মুসলমান, আমার জন্য ভ্যালেন্টাইনস ডে নয়’ ইত্যাদি।

তারা জানান, ভালোবাসা দিবসের নামে আমাদের আশপাশে যুবক-যুবতীরা যেসব বেহায়াপনা এবং অশ্লীলতা করছে তা অচিরেই বন্ধ করা দরকার। নতুবা আমাদের প্রজন্ম ধ্বংসের দিকে ধাবিত হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ