শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


আওয়ার ইসলামে নিউজের পর সেই মায়ের পাশে প্রবাসী সমাজকল্যাণ সমিতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক, চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি

গতকাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমে এক হাফেজে কুরআনের মায়ের চিকিৎসায় এগিয়ে আসুন শিরোনামে প্রকাশিত সংবাদের পর সেই মায়ের চিকিৎসায় পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছে প্রবাসী সমাজকল্যাণ সমিতি।

প্রবাসী যুবকদের অরাজনৈতিক সামাজিক সেবামূলক এ সংগঠনের একটি প্রতিনিধিদল ক্যান্সার ও টিবি রোগে আক্রান্ত আলমাস খাতুনের রোগশয্যায় পাশে দাঁড়ানোর কথা দিয়েছেন।

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার (কাঞ্চনাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড উত্তর মুরাদাবাদ) স্থায়ী বাসিন্দা ও প্রবাসী সমাজকল্যাণ সমিতির সদস্য মোহাম্মদ পারভেজ হোসেনের ফুফি আলমাস খাতুন (৫২) দীর্ঘদিন ধরে মরণব্যাধী ক্যান্সার ও টিবি রোগে আক্রান্ত।

গতকাল (১৩ ফেব্রুয়ারি) আলমাস খাতুনের রোগশয্যায় সৌজন্যে সাক্ষাতে নগদ অর্থপ্রদান করেন প্রতিনিধিদল। নগদ অর্থপ্রদানকালে তারা আল্লাহর দরবারে অসুস্থ আলমাস খাতুনের রোগমুক্তির জন্য দোয়া করেন।

এসময় সমিতির উপদেষ্টা পরিষদের কার্যনির্বাহী সদস্য দুবাই প্রবাসী মাওলানা সাইফুল ইসলাম বলেন, আমিসহ আমার সমিতি সর্বদা মানবতা ও অসহায়ের পাশে দাঁড়াবে। আমরা সাধ্যানুযায়ী আপনার চিকিৎসা সেবায় সহযোগিতা করবো।

তিনি আরো বলেন, আমরা উদ্যোগ নিয়ে ‘আলমাস খাতুন চিকিৎসা তহবিল’ গঠন করে আপনার জন্য আর্থিক সহযোগিতার যোগাড় করবো, আপনাকে (হায়াত থাকলে) সুস্থ করে তুলবো ইনশা'আল্লাহ।

নগদ অর্থপ্রদানকালে উপস্থিত ছিলেন উত্তর মুরাদাবাদ প্রবাসী সমাজ কল্যাণ সমিতির অর্থ সম্পাদক হাফেজ নেয়ামত উল্লাহ, সমিতির কার্য্যকরি সদস্য মুহাম্মদ জাশিদুল ইসলাম ও মুহাম্মদ কলিম উল্লাহ প্রমুখ।

আলমাস খাতুনের চিকিৎসায় আর্থিক সহযোগিতা পাঠাতে আগ্রহীদের নিম্মোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

ক্যান্সারে আক্রান্ত আলমাস খাতুনের ছেলে হাফেজ মুহাম্মদ রাশেদুল ইসলামের সাথে ফোনে কথা বলে তারপর সহযোগিতা পাঠানোর অনুরোধ রইল। ফোন: 018 40 15 52 94, (হাফেজ রাশেদ)

আলমাস খাতুন চিকিৎসা তহবিল। মুহাম্মদ ইকরামুল হক। 018 39 84 49 38, (bkask পার্সোনাল)। মুহাম্মদ নেয়ামত উল্লাহ। 018 69 70 00 19, (bkash পার্সোনাল)

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ