বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

গাজীপুরে দুদক কর্মকর্তার ছেলের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুরের কালীগঞ্জ উপজেলা থেকে গোলাম রসুল শুভ নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত শুভ ঢাকায় কর্মরত দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক দেওয়ান শফি উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

আজ শনিবার সকালে উপজেলার ওলুয়া এলাকায় দুদক কর্মকর্তার নির্মাণাধীন বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই ) মনোয়ার হোসেন জানান, গতকাল শুক্রবার রাতে কোনো এক সময় দুদক কর্মকর্তার নির্মাণাধীন ভবনের একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে শুভ আত্মহত্যা করেন।

সকালে পরিবারের সদস্যরা শুভকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে ওই ভবনের একটি কক্ষের দরজা ভেঙে শুভর ঝুলন্ত লাশ দেখতে পান তারা।

ওসি মুহাম্মদ আবু বকর মিয়া বলেন, দুই থেকে তিন বছর আগে শুভ এইচএসসি পরীক্ষা দেন। এরপর তিনি বিভিন্ন জায়গায় চাকরির খোঁজ করছিলেন। ধারণা করা হচ্ছে, চাকরি না পেয়ে হতাশায় তিনি আত্মহত্যা করেছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ