শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


বৃহস্পতিবার মুগদায় আসছেন তিন তারকা আলেম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার মুগদা মদিনাবাগ বাইতুস সালাম মাদরাসার উদ্যোগে বাইতুল ওয়াদুদ জামে মসজিদের পূর্ব পার্শে উন্মুক্ত মাঠ প্রাঙ্গণে ৫ম বার্ষিক ইসলামি মহা সম্মেলনের আয়োজন করা হয়েছে।

৩১ জানুয়ারি বৃহস্পতিবার বাদ আসর  এ ইসলামি সম্মেলনে অতিথি হিসেবে আসছেন বিশেষ তিন তারকা আলেম, বিশিষ্ট লেখক, গবেষক ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক, ইসলামি চিন্তাবিদ, মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

খ্যাতিমান বিশিষ্ট ওয়ায়েজ ও ঢাকা উত্তরা গাউসুল আজম জামে মসজিদের খতিব, মুফাসসিরে কুরআন, মাওলানা  খালেদ সাইফুল্লাহ আইয়ুবী। ঢাকা মুগদা মদিনাবাগ বাইতুল ওয়াদুদ জামে মসজিদের খতিব, আরটিভির আলোচক, মাওলানা সাদেকুর রহমান আজহারী।

এছাড়াও থাকবেন, মাওলানা মাসরূর হাসান, মাওলানা হাম্মাদুল্লাহ রাহমানী, মাওলানা তোফাজ্জল হোসাইন ও মাওলানা নূরুল আলম ইসহাকী।

মাওলানা আব্দুর রহমান এর  সভাপতিত্বে এ মহা সম্মেলনের মঞ্চ সঞ্চালকের দায়িত্বে থাকবেন মাওলানা মুহাম্মাদ আরাফাত।

এ সম্মেলনের উদ্বোধন করবেন  র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি-ব্রাহ্মণবাড়িয়া এবং প্রধান অতিথি হিসেবে থাকবেন জনাব সাবের হোসেন চৌধুরী এমপি-প্রেসিডেন্ট ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন।

জামিয়াতুস সালাম মদিনাবাগ মাদরাসাা পরিচালক মুফতি হুমায়ুন আইয়ুব মহা সম্মেলনে দ্বীনি ভাই-বোনদের প্রতি সম্মেলনকে কেন্দ্র করে দ্বীনি বিষয়ে কিছু করার পরিকল্পনা  এবং তা বাস্তবায়িত করার মহৎ উদ্যোগকে সফল করার জন্য সকলের সতঃস্ফুত অংশগ্রহণে আশাবাদ ব্যক্ত করেন।

যাতায়াত: মুগদা বিশ্বরোড থেকে রিকসা যোগে মুগদাপাড়া ওয়াসা রোড বায়তুল ওয়াদুদ জামে মসজিদ (মদিনাবাগ নুতন মসজিদ)।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ