বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বগুড়া থেকে গণআন্দোলন শুরু হবে: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে কারামুক্ত করতে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে আন্দোলনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এজন্য বগুড়া থেকে ঐক্যবদ্ধ গণআন্দোলন শুরু করতে হবে।

আজ বুধবার দুপুরে বগুড়ার গকুল এলাকায় একটি হোটেলে জেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ আহ্বান জানান মির্জা ফখরুল। এর আগে সকালে তিনি নিজ জেলা ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দেশে রওনা হন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন চাঁন, সাবেক এমপি গোলাম মুহাম্মদ সিরাজ, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবুর রহমান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাহসহ অনেকে।

নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, ‘আওয়ামী লীগের দেয়া মিথ্যা মামলায় খালেদা জিয়া প্রায় বছর খানেক জেলে। এদিকে ‘দেশনায়ক’ তারেক রহমান বিদেশে। এজন্য খালেদা জিয়াকে জেল থেকে বের করতে ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবং গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলনের বিকল্প নেই। আর এ আন্দোলন ঐক্যবদ্ধভাবে বগুড়া থেকেই শুরু করতে হবে।’

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ