শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


সোহরাওয়ার্দীতে দুপুরে আ'লীগের মহাসমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আয়ামী লীগের জয়কে স্মরণীয় করে রাখতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বিজয় সমাবেশ’ এর আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

শনিবার (১৯ জানুয়ারি) আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বিজয় সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশ থেকে দুর্নীতি-মাদক-সন্ত্রাস রোধে অনুশাসনমূলক বার্তা দেবেন শেখ হাসিনা। সোহরাওয়ার্দী মাঠে ছোট-বড় ৫০-এর বেশি নৌকা ও বৈঠাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুনে সাজানো হয়েছে।

দুপুর ১২টা থেকে  নাচ-গানের মাধ্যমে শুরু হবে অনুষ্ঠান।দুপুর আড়াইটার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সমাবেশস্থলে আসবেন।প্রধানমন্ত্রী আসন গ্রহণের পর শিল্পীরা সমবেত কণ্ঠে পরিবেশন করবেন ‘জিতবে এবার নৌকা’ গানটি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদন করে ‘আপনার জন্য একটি নতুন সময়ের ইঙ্গিত’ কবিতা আবৃত্তি করবেন কবি রাসেল আশেকী।

মূল অনুষ্ঠান পরিচালনা করবেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। সমাবেশে মঞ্চে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

গতকাল (১৮ জানুয়ারি) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে ওবায়দুল কাদের সার্বিক কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে বিজয় সমাবেশে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণসহ দলীয় নেতাকর্মীদের উদ্দেশেও বিশেষ বার্তা দেবেন বলে জানান।

জানা গেছে, বিজয় সমাবেশ থেকে দেশবাসীসহ দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেবেন দলীয় প্রধান শেখ হাসিনা।

বেলা ১১টার পর থেকে সোহরাওয়ার্দী উদ্যানে বাংলা একাডেমি গেট, রমনা কালি মন্দির গেট, টিএসসি গেট, চারুকলা গেট দিয়ে প্রবেশ করবে।

-আরএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ