২০১৯-০১-১৭

শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ঐক্যফ্রন্ট-বিএনপি লেজেগোবরে অবস্থা: কাদের

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্টে ভাঙনের সুর শোনা যাচ্ছে। তিনি বলেছেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের লেজেগোবরে অবস্থা। যে কোনো মুহূর্তে ভেঙে যেতে পারে ঐক্যফ্রন্ট।

গত ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের মহাবিজয় উদযাপনে আগামী ১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশের প্রস্তুতি দেখতে গিয়ে আজ বৃহস্পতিবার তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ সময় বলেন, আমার মাঝে মাঝে ভয় হয় ফখরুল সাহেবের সাম্প্রতিক আচার-আচরণ থেকে তাকে এতই ভয়ঙ্কর-বেপরোয়া বলে মনে হচ্ছে।

বিএনপি নেতাদের নিয়েও একই ভয় জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের কথাবার্তায়ও একই সুর। তবে আমরা বিষয়টিকে ধৈর্যের সঙ্গে দেখছি, আমরা সহিষ্ণুতা প্রদর্শন করছি।

তিনি বলেন, বিএনপি নেতাদের ভেতর নির্বাচনে হেরে যাওয়ার বেদনা আছে, কষ্ট আছে। সেই কষ্ট ও যন্ত্রণা থেকে তারা বেপরোয়া হতে পারে; কিন্তু এই বিশাল বিজয়ের সঙ্গে আমাদের বিশাল একটি দায়িত্ব আছে।

১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে, এমন আশা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে যেমন গণজোয়ার, ঠিক সেদিনও ১৯ জানুয়ারি একটি বড় জোয়ার এ নগরীতে দেখতে পাব।

-এটি