শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত: কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আন্দোলন-সংগ্রাম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে সঠিক নেতৃত্ব দিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ব্যর্থ, আর এ কারনেই তার বিএনপি পদ থেকে পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরে।

আজ বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত এক বর্ধিতসভায়  ওবায়দুল কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন, গত ১০ বছরে  বিএনপি মহাসচিব কোনো আন্দোলন করতে পারেননি। নির্বাচনে পরাজিত হয়েছেন। এ সকল ব্যর্থতার কারণে বিএনপি ও পদ থেকে তার পদত্যাগ করা উচিত।

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনেক কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’ বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের একদিন পর তার উদ্দেশে এ মন্তব্য করলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কাদের বলেন, বিএনপি মহাসচিব বেপরোয়া চালক হয়ে গেছেন। বেপরোয়া চালক কখন যে অ্যাকসিডেন্ট ঘটান তার ঠিক নেই। এ জন্য সতর্ক থাকতে হবে সবাইকে।

নির্বাচনে জালভোটসহ ব্যাপক অনিয়ম হয়েছে বলে বেসরকারি সংস্থা টিআইবির প্রতিবেদন প্রকাশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, টিআইবি এখন রূপকথার কাহিনী শোনাচ্ছে। নির্বাচনের সময় তারা কোনো ত্রুটি ধরতে পারেনি। এর জবাব জনগণ দেবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ