শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

শ্রীমঙ্গলে ৫ ঘণ্টা ব্যবধানে পিতা পুত্রের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একই দিনে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে দেবব্রত চৌধুরী বিলু (৪৭) মারা যান। তার ৫ ঘণ্টা পর তার পিতা অরুন চৌধুরী (৯৭) মৃত্যুবরণ করেন।

শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী বলাইয়ের ছোট ভাই তিনি। মঙ্গলবার দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার সাভারে এনাম মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। অপর দিকে ঢাকার অপর একটি হাসপাতালে ৫ ঘণ্টা ব্যবধানে পিতা অরুন চৌধুরী বার্ধক্যজনিত কারণে যান।

তাদের লাশ ঢাকা থেকে শ্রীমঙ্গলে আনা হচ্ছে। একই দিনে পিতা ও পুত্রের মৃত্যুতে শ্রীমঙ্গলে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ নিহতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ