শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


মুন্সীগঞ্জে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মুন্সীগঞ্জে শ্রীনগরে ঘরে ঢুকে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে শ্রীনগরের  পূর্ব বেজগাও গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আতাহার চায়ের দোকানদার। ঘটনার দিন আতাহার খানের বাড়ির লোকজন পাশ্ববর্তী একটি বিয়ে বাড়িতে অবস্থান করছিলেন। এসময় আতাহার খানের স্ত্রী আলেয়া বেগমকে (৬০) ফাঁকা বাড়িতে একা পেয়ে কে বা কারা বটি দিয়ে কুপিয়ে জখম করে।

খবর পেয়ে তার স্বজনরা ঘরে ঢুকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এবং দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরুজ আল মামুন বলেন, আতাহার খানের পরিবার স্বাধীনতা যুদ্ধের আগে পাকিস্থান চলে যায়। কয়েক বছর আগে তারা দেশে আসেন। এলাকায় নতুন হওয়ায় তাদের সঙ্গে লোকজনের ঘনিষ্টতা কম ছিল। তিনি হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করে বিচারের দাবি জানান।

শ্রীনগর থানার ওসি মুহা. ইউনুছ আলী বলেন, নিহতের ছেলের দাবি জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার মাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের ধরতে এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ