বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘নবীজিকে চিঠি লেখা’ প্রতিযোগিতার শেষ সময় ২৪ জানুয়ারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম এর উদ্যোগে সিরাতুন্নবী সা. ইভেন্ট “নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার” এর দ্বিতীয় পর্বের সময় বাড়ানো হয়েছে।

আগামী  ২৪ জানুয়ারি পর্যন্ত পাঠানো যাবে এ প্রতিযোগিতার চিঠি। চলতি সময় অনুযায়ী ১৭ জানুয়ারি ছিল এ প্রতিযোগিতার শেষ সময়। দেশে নির্বাচন পরিস্থিতির কারণে  এ প্রতিযোগিতার সময় বাড়নোর সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

গত বারের মতোই এবারও পুরস্কার ভরপুর ইভেন্টটিতে অংশ নিয়ে পুরস্কার জিততে পারবেন ১০ প্রতিযোগী। সেরা পুরস্কার হিসেবে থাকবে লেপটপবাইসাইকেল

আমার প্রিয় নবীজি সা.

যে নবীজিকে বারবার স্মরণ করি আমরা, যার কথা শুনে কানকে ধন্য করি, হৃদয়কে করি শান্ত- তাকে তুমি কী বলবে?

যিনি একটি আদর্শ সমাজ উপহার দিয়েছেন, যিনি দুজাহানের বাদশা, ধর্ম-বর্ণ নির্বিশেষে যিনি শ্রদ্ধেয়- তার কিছু কি বলার আছে তোমার?

নিশ্চয়ই আছে। সে কথাগুলো, অভিব্যক্তিগুলো, মনের আবেগ, আয়েশ, যন্ত্রণা, ব্যথা সবই লিখো তার কাছে। সেসব শুনবে বোদ্ধাজনরা। শুনবে সারা দুনিয়া। ছড়িয়ে পড়বে তোমার চিঠি। হয়তো আল্লাহ পাকের অপার কুদরতে পৌঁছে যেতে পারে দূর মদিনায়।

একটা সময় দূরে থাকা বাবা মা, ভাই বোন কিংবা কোনো আত্মীয় বা বন্ধুকে মনের আবেগ মিশিয়ে তুমি চিঠি পাঠাতে। এবার সেই চিঠিই নবীজি হজরত মুহাম্মদ সা. এর কাছে লিখবে। যেখানে থাকবে তার প্রতি তোমার ভালোবাসা ও মমতামাখা কথামালা। দুনিয়াজুড়া তার অবদান ও খ্যাতির কথা।

এসব নিয়েই আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের অনন্য আয়োজন ‘নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার’। 

যারা অংশ গ্রহণ করতে পারবে

কারা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে? যারা পড়ছো ক্লাস ফাইভ থেকে এইচএসসি, তাইসির থেকে মেশকাত, ইবতেদায়ী থেকে আলিম। চিঠি লিখতে হবে ১০০ থেকে ১২০০ শব্দের মধ্যে।

স্পন্সর

প্রতিযোগিতাটির টাইটেল স্পন্সরে রয়েছে অভিজাত প্রকাশনা সংস্থা মাকতাবাতুল আখতার। পুরস্কার সহযোগিতায় আরও আরয়েছে দেশের অন্যতম বৃহৎ অনলাইন বুকশপ রকমারি ডটকম, রুচিশীল প্রকাশনা সংস্থা মাদানী কুতুবখানামাকতাবাতুল ইসলাম এবং ইউনানি ঔষধি প্রতিষ্ঠান সারফ ফার্মাসিউটিক্যাল ইউনানি বাংলদেশ লি.।

পুরস্কার

প্রতিযোগীদের চিঠি তিনজন বিচারক যাচাই বাছাই শেষে সেরা চিঠি নির্ধারণ করবেন। যাদের মধ্যে ১ম পুরস্কার বিজয়ী পাবেন একটি ল্যাপটপ

২য় ও ৩য় বিজয়ী পাবেন একটি করে বাই সাইকেল।

এছাড়াও নির্বাচিত আরও ৭ জনের প্রত্যেকে পাবেন সৌজন্যে ১০০০ টাকা মূল্যের বই

তো আর দেরি কেন, নবীজি সা. কে নিয়ে লিখতে বসে যাও তোমার জীবনের সেরা চিঠি।

 চিঠি পাঠানোর ঠিকানা

চিঠি পাঠাতে পারেন ইমেইলে: newsourislam24@gmail.com

অথবা পোস্ট অফিস বা সরাসরি হাতে পৌঁছাতে পারেন। ঠিকানা: ১২২/১ উত্তর মুগদা, (বাশার টাওয়ারের পেছনে) ঢাকা ১২১৩।

ফোন যোগাযোগ: ০২ ৭২৭৭৪৬৫, ০১৭১৯ ০২ ৬৯ ৮০

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ