বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৮ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


‘হাতপাখা জিতলেই জনগণের মৌলিক অধিকার আদায়ের সুযোগ সৃষ্টি হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকরামুল হক; চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, চট্টগ্রাম ১২ ও ১৪ আসনের চরমোনাই পীর মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন সাকী বলেছেন, ‘স্বাধীনতার সাতচল্লিশ বছর পরও জাতির ভাগ্যের পরিবর্তন ও মৌলিক অধিকার আদায় হয়নি’।

তিনি বলেন, ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীনের পর থেকে আজ পর্যন্ত কোনদল তাদের নির্বাচনী ইশতিহারের ওয়াদা পূরণ করেনি, ক্ষমতায় পদার্পনের পর জাতির সাথে কঠোর আচরণ করেছেন। নির্বাচনের আগে এদেশের মানুষকে কালোটাকার গোলাম বানিয়ে বার বা ক্ষমতায় গিয়ে জাতির সাথে যুগশ্রেষ্ট প্রতারণা করেছেন।

আজ ২০ ডিসেম্বর ১৮ বৃহস্পতিবার বাদে যোহর প্রচারণাকালে কাঞ্চনাবাদ ইউনিয়নের এক পথসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম ১৪ (চন্দনাইশ ও সাতকানিয়া আংশিক) নির্বাচনী এলাকার কাঞ্চনাবাদ ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সর্বসাধারণের সাথে কুশল বিনিময় ও দুআ চান।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচনী অবস্থানের বিবরণ দিয়ে তিনি বলেন, এবার বাংলাদেশের ৩০০ আসনে চরমোনাই পীর সাহেব হুজুর প্রার্থী দিয়েছেন। আমরা এমপি মন্ত্রীর লোভে নয় কেবল মাত্র ইবাদতের নিয়তে নির্বাচন করছি।

এদেশের জনগণের প্রত্যাশা পূরণে চরমোনাই পীর মনোনীত হাতপাখা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। তাহলেই জনগণের মৌলিক অধিকার আদায়ের সুযোগ সৃষ্টি হবে।

তিনি আরো বলেন আওয়ামী লীগ ও বিএনপি ইসলামের বন্ধু নয় এরা পরীক্ষিত দীনের শত্রু। যখন এরা ক্ষমতায় থাকে নাস্তিক-মুরতাদ ও ইসলামবিদ্বেষীদের পৃষ্ঠপোষকতা করে। তিনশত আসনেই ঈমানের বীজ বপন করেছেন তার যত্ন নিন, পরিচর্যা করুন পানি দিন, ঘেরাও দিন। ইনশাআল্লাহ এই বীজ দ্রুত ফুলে ফলে সুশোভিত হবে।

পথসভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঞ্চনাবাদ ইউনিয়ন শাখার নব-নির্বাচিত সভাপতি ও চন্দনাইশ দোহাজারী আজিজিয়া কাসেমুল উলুম মাদরাসার শিক্ষক মাওলানা মুহাম্মদ হারুন মুরাদাবাদী।

পথসভায় লোহাগাড়া পদুয়া হেমায়তুল ইসলাম মাদরাসার সাবেক শিক্ষা পরিচালক, মুরাদাবাদ মুহসিনীয় মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট লেখক ও কবি মাওলানা মুহাম্মদ ইউছুফ মুরাদাবাদী, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা আব্দুর রউফ, জেলা সমন্বয়কারী মাওলানা জসিম উদ্দিন, বিশিষ্ট আলেম মাওলানা নুরুল ইসলাম জিহাদী ইসলামী আন্দোলন পটিয়া থানা সভাপতি মাওলানা আবুল কালাম, শ্রমিক নেতা জনাব আব্দুল আজিজ,ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম দঃ জেলার সাধারণ সম্পাদক কাজী আবরার হানিফ মারুফ,পটিয়া সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক ছানা উল্লাহ রিয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ