বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বিএনপি প্রার্থীসহ ৩৭ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসনে বিএনপির প্রার্থী সাইফুল আলম নীরবসহ দলের ৩৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

গত বছরের ডিসেম্বর মাসে পুলিশের ওপর হামলা ও কাজে বাধা দেওয়ার অভিযোগে একটি মামলায় বৃহস্পতিবার এ পরোয়ানা জারি করেন ঢাকার মহানগর হাকিম মুহাম্মদ শরফুজ্জামান আনসারীর আদালত।

মোট ৭১ জনের বিরুদ্ধে পুলিশের অভিযোগপত্র গ্রহণ করে এই আদেশ দেন আদালত। আদেশ প্রতিপালনের ব্যাপারে আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে শাহবাগ থানার ওসিকে আদালতে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়।

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসনে আওয়ামী লীগ প্রার্থী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক রমজান আলী গত ১৫ ডিসেম্বর সুলতান সালাউদ্দিন টুকুসহ ৭১ জন বিএনপির নেতা-কর্মীর নাম উল্লেখ করে আদালতে এই মামলার অভিযোগপত্র দিয়েছিলেন। সেসময় নীরবসহ ৩৭ জনকে পলাতক হিসেবে দেখিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার জন্য আদালতের কাছে আবেদন জানানো হয়েছিল।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ