বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৮ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


ইসি সচিবের পদত্যাগ চাইলেন হিরো আলম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নির্বাচন কমিশন(ইসি) সচিব হেলালুদ্দীন আহমদের পদত্যাগ দাবি করেছেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

বুধবার রাতে তিনি ইসি সচিবের প্রতি বৈষম্যমূলক আচরণের অভিযোগ এনে তার পদত্যাগ দাবি করেন।

এর আগে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এক সভায় বলেন, হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বুঝেন অবস্থা।

এ বক্তব্যের প্রতিক্রিয়া হিসেবে হিরো আলম বলেন, ইসি সচিব আমাকে ইনসাল্ট (অপমান) করে কথা বলেছেন। এতে বৈষম্যমূলক আচরণ প্রকাশ পেয়েছে। আমি অবশ্যই তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ করব।

সব মানুষই নির্বাচন করার অধিকার রাখে দাবি করে হিরো আলম বলেন, আমি গরিব মানুষ বলে কি নির্বাচন করতে পারব না? সচিবরা হচ্ছেন রাষ্ট্রের চাকর। জনগণের টাকায় তাদের বেতন হয়। জনগণের সঙ্গে আদব নিয়ে কথা বলা দরকার।

তিনি আমারে ইনসাল্ট (অপমান) করে কথা বলেছেন। আমি তার কথার নিন্দা জানাই এবং তার পদত্যাগ দাবি করছি।

হিরো আলম বগুড়া-৪ আসনে প্রথমে জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু ভোটারদের জাল স্বাক্ষরের অভিযোগে তার মনোনয়টি বাতিল করা হয় বলে জানান রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করেও মনোনয়ন ফেরত পাননি। এরপর হাইকোর্ট গিয়ে মনোনয়নপত্র ফেরত পান হিরো আলম।

আদেশের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম সাংবাদিকদের বলেন, ইসি যে বলছিল আমার ভোটার তালিকা ভুয়া, তা আজ মিথ্যা প্রমাণ হয়েছে। ইসিকে হাইকোর্ট দেখিয়ে দিলাম।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ