শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


আওয়ামী লীগের কার্যালয়ে আগুনে গ্রেপ্তার ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে আগুন দেয়া ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার গভীর রাতে সোতাল গ্রামের ওই কার্যালয়টিতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি কমলেশ ভট্টাচার্য বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেন।

পরে পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন, বাগদিয়া গ্রামের মৃত কাজী নূর মুহাম্মদের ছেলে কাজী নজরুল ইসলাম, কাজী কুবায়েত হোসেনের ছেলে কাজী হুমায়ুন কবির ও মালেক কাজীর ছেলে নুর কাজী।

আজ বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শাহাদাৎ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বারুইপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাপ্পী শাহরিয়ার জানান, প্রতিদিনের মতো রাতে নেতাকর্মীরা অফিসটি বন্ধ করে বাড়িতে যায়।

রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা অফিসটিতে অগ্নিসংযোগ করে। সকালে নামাজ পড়তে বের হয়ে স্থানীয়রা আগুন দেখে পুলিশকে খবর দেয়। আগুনে নির্বাচনী কার্যালয়ের বেড়া, পোস্টার, প্লাস্টিকের চেয়ার পুড়ে গেছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বুধবার রাতের কোনও একসময়ে দুর্বৃত্তরা আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়। পুলিশ অভিযান চালিয়ে আগুন দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গ্রাম থেকে তিনজনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদেরও আটকের জন্য পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।

-এটি


সম্পর্কিত খবর