বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

১ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে সুপ্রিম কোর্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে সর্বোচ্চ আদালত তথা সুপ্রিম কোর্ট।

এ সময় মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য সুনির্দিষ্ট এখতিয়ার দিয়ে হাইকোর্ট বিভাগে বিচারিক বেঞ্চ গঠন করা হয়েছে বলেও জানা যায়।

এর মধ্যে বিচারপতি মুহাম্মদ রেজাউল হক ও বিচারপতি মুহাম্মদ মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ, বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এম মজিবুর রহমানের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এবং বিচারপতি মুহাম্মদ সেলিমের একক বেঞ্চে ফৌজদারি মামলাসংক্রান্ত বিষয়াদির শুনানি নিষ্পত্তি হবে।

বিচারপতি এস এম এমদাদুল হক ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ, বিচারপতি মুহাম্মদ খশরুজ্জামানের একক বেঞ্চে দেওয়ানিসংক্রান্ত মামলা শুনানি ও নিষ্পত্তি অনুষ্ঠিত হবে বলেও জানা যায়।

বিচারপতি কে এম কামরুল কাদেরের একক বেঞ্চে আদিম অধিক্ষেত্রাধীন বিষয়াদি, ব্যাংক, কোম্পানিসংক্রান্ত মামলার শুনানি ও নিষ্পত্তি হবে।

এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিচারপতি মুহাম্মদ নূরুজ্জামান ২৪ ও ৩১ ডিসেম্বর বেলা ১১টা থেকে আপিল বিভাগের চেম্বার কোর্টে জরুরি মামলাসংক্রান্ত বিষয়ে শুনানি গ্রহণ করবেন।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার মুহাম্মদ বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

নির্বাচন থেকে আমাদের সরিয়ে দিতে চায় সরকার: ফখরুল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ