বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


‘আ.লীগের বিদ্রোহীরা দুই দিনের মধ্যে না সরলে কঠোর ব্যবস্থা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী দুই দিনের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার করতে বলেছেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি বিদ্রোহী প্রার্থীদের হুশিয়ার করে বলেন, প্রার্থিতা প্রত্যাহার না করলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন।

এর আগে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার করতে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তাদের অনুরোধ জানিয়েছেন প্রার্থিতা প্রত্যাহার করতে। কিন্তু সে অনুরোধ উপেক্ষা করে তারা প্রচার চালাচ্ছেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী পরশুর মধ্যে যারা নির্বাচনে এখনো দাঁড়িয়ে রয়েছেন, আওয়ামী লীগ বা মহাজোটের প্রার্থীর বিরুদ্ধে, তাদের এই সময়ের মধ্যে সরে দাঁড়াতে হবে। সেই সঙ্গে সংবাদ সম্মেলন করতে হবে।

আওয়ামী লীগ বা মহাজোটের প্রার্থীর স্বপক্ষে ভোটের মাঠে কার্যকর ভূমিকা রাখতে হবে। নতুবা আমরা কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো বলেও হুশিয়ারি দেন তিনি।

তিনি বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি নেতৃবৃন্দকে মিথ্যাচারের পথ পরিহার করে সত্য ও সঠিক পথে ফিরে আসাতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহউদ্দিন নাছিম, আহমদ হোসেন, তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর প্রমুখ ।

রাষ্ট্রপতির সাক্ষাৎ চান ড. কামালসহ ঐক্যফ্রন্টের ১০ নেতা

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ