বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

শিবগঞ্জে শ্রমিক লীগ নেতাকে ছুরিকাঘাত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্রমিক লীগ নেতা ও শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি সাদেকুর রহমান মাস্টারকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েঠে বলে জানিয়েছেন শ্রমিক লীগ নেতা আবদুর রহমান।

তিনি বলেন, সাদেকুর রহমান মাস্টার বৃহস্পতিবার রাতে অফিসের পাশে টয়লেট থেকে বের হচ্ছিলেন। এ সময় একদল মুখোশধারী দুর্বৃত্ত সাদেকুর রহমানকে ছুরিকাঘাত করে আর বলে- সারাজীবন আওয়ামী লীগ করবি। পরে তারা পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ নিয়ে পরিবারের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ড. কামালের ওপর হামলার অভিযোগ

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ