শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পুলিশ সদর দফতরে বিএনপির প্রতিনিধিদল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানি বন্ধ করার দাবিতে পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারীর সঙ্গে সাক্ষাৎ করতে পুলিশ সদর দপ্তরে গিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল।

নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানি বন্ধ করতে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি বুধবার বিকেলে পুলিশ সদর দফতরে যায় বলে জানা যায়।

প্রতিনিধিদলে আরো ছিলেন ভাইস-চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক পুলিশ প্রধান আব্দুল কাইয়ুম, মেজর (অব.) কামরুল ও বিজন কান্তি সরকার।

গত বুধবার দুপুর ১২টায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সঙ্গেও সাক্ষাৎ করেছে এ প্রতিনিধি দলটি।

বিএনপির ওয়েবসাইট ব্লক করেছে সরকার: রিজভী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ