শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


নোয়াখালীতে হাতপাখার নির্বাচনী কার্যালয় ভাংচুর, দরজায় তালা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নোয়াখালী-৪ সদর-সুবর্ণচর আসনের বিভিন্ন স্থানে স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা ইসলামী আন্দোলনের বিভিন্ন ইউনিয়ন কার্যালয়ে আক্রমণ করে নির্বাচনী কার্যক্রম বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেছে।

দলটি জানিয়েছে, আওয়ামী লীগের স্থানীয় নেতারা তাদের অনেক কার্যালয়ে তালা মেরে দিয়েছে। বিভিন্ন স্থানে হাতপাখার নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলছে।

বিশেষভাবে সদর পশ্চিমাঞ্চলে আন্ডারচর ইউনিয়নের বাংলাবাজার কার্যালয়ে আজ মঙ্গলবার সকাল ১১ টায় স্থানীয় চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে মতিন বকশীর নেতৃত্বে আক্রমণ করে অফিস ভাঙচুর করে তালা লাগিয়ে দিয়েছে।

এছাড়াও কালাদরাপ ইউপির নুরুপাটোওয়ারী হাটের স্থানীয় মেম্বার জসিম উদ্দিন ও ফেরদাউস মেম্বার  নির্বাচনী কার্যালয়ে তালা মেরেছে।

এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

আলহাজ্ব আবদুল হান্নান বলেন, এভাবে হামলা, ভয়ভীতি দেখিয়ে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে সরকারি দলের চিহ্নিত কতিপয় লোক। এভাবে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে না।

এসব ঘৃণ্য অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রশাসনের প্রতি আমরা অনুরোধ করবো এসব সন্ত্রাসীদের ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নিয়ে নির্বাচনী কার্যক্রমকে সুষ্ঠুভাবে সম্পন্ন করুন।

‘প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে সংঘাতের দিকে ঠেলবেন না’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ