শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


প্রতীক পেয়েই প্রচারণায় মুফতি ফয়জুল করীম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নির্বাচনী প্রতীক বরাদ্ধ পেয়েই প্রায় দশ হাজার দলীয় নেতাকর্মী ও দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সর্বস্তরের জনগণের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ আসনে হাতপাখা’র সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

আজ ১০ ডিসেম্বর দুপুর ২টায় বরিশাল নগরীর অশ্বিণী কুমার টাউনহল চত্বর থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন তিনি। এসময় নির্বাচনি লিফলেট হাতে নিয়ে হাজার হাজার নেতাকর্মী শায়েখে চরমোনাইর সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়।

মুফতি ফয়জুল করীম জনগণের কাছে লিফলেট বিতরণ করেন এবং তাকে সংসদ সদস্য হিসেবে বিজয়ী করতে মূল্যবান ভোট কামনা করেন। পাশাপাশি সবসময় বরিশালবাসীর খিদমত করার প্রতিশ্রুতি দেন তিনি।

দলীয় নেতারা জানিয়েছেন, আজকের প্রচারণায় প্রায় অর্ধশত সনাতন ধর্মালম্বী হিন্দু অংশ নেয়।

‘ইসলাম ধর্মের অনুসারী না হওয়া সত্বেও কেন ইসলামী দলের প্রচারণায় নেমেছেন’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শ্রী দুলাল চন্দ্র ঘোষ ও শ্রী নিমাই চন্দ্র বলেন, ‘আমরা চরমোনাই ইউনিয়নের বাসিন্দা, দীর্ঘদিন ধরে চরমোনাইতে ইসলামী আন্দোলনের নির্বাচিত চেয়ারম্যান থাকায় আমরা নিজেদের ইজ্জত-আবরু নিয়ে স্বস্তিতে বসবাস করতে পারছি।

তিনি বলেন, আমার মনে হয়, চেয়ারম্যান সাহেব হুজুরসহ চরমোনাই পীর পরিবার মুসলমানদের থেকেও আমাদের অধিকার নিয়ে বেশি ভাবেন। তাই আমরা এই বার্তাটি বরিশাল শহরে আমাদের ধর্মালম্বীদের নিকট পৌঁছে দিতে চাই। এজন্যই আমরা হাতপাখার নির্বাচনী প্রচারণায় নেমেছি, এবং শায়েখে চরমোনাইকে বিজয়ী না করে ঘড়ে ফিরে যাব না।

মুফতি সৈয়দ ফয়জুল করীম দুপুর ২টায় টাউনহল থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করে সদর রোড গীর্জামহল্লা, চকবাজার, লাইন রোড ও জেলখানা মোড় এলাকায় গণসংযোগ করেন।

এ সময় নেতৃস্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজী, প্রার্থীর প্রস্তাবকারী ও গত সিটি নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর উপদেষ্টা মাওলানা সৈয়দ নাছির আহমাদ কাওছার, জেলা সভাপতি ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী,

জয়েন্ট সেক্রেটারী মাওলানা আবুল খায়ের, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা কাওছারুল ইসলাম, সৌদীআরব কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারী আবু আব্দুল্লাহ মাহমুদী, ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর সভাপতি মাওলানা নাসির উদ্দিন নাইস, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ, জেলা সাধারণ সম্পাদক আরমান হুসাইন রিয়াদ, আব্দুল্লাহ আল মামুন টিটু প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ