বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঢাকায় ছাত্রলীগের ওয়ার্ড সভাপতিকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মহাখালীতে ছাত্রলীগের ১৯ নম্বর ওয়ার্ড (বনানী) সভাপতি রাকিব হাসানকে (২৭) কুপিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বনানী থানার পরিদর্শক (অপারেশন) সায়হান ওলিউল্লা বলেন, ছাত্রলীগের সভাপতি রাকিবকে হত্যা করা হয়েছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি। তারা রহস্য উদঘাটনের চেষ্টা করছে।

জানা যায়, রাকিবকে কোপিয়ে ফেলে রাখার পর নাসির নামে এক যুবক তাকে ঢামেকে নিয়ে আসেন।

নাসির সাংবাদিকদের বলেন, আমার বাসা মহাখালী টিঅ্যান্ডটি কলোনি মসজিদের পেছনে। রাকিবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। তবে তার আগেই তিনি মারা যান।

রাকিবের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

‘নববী আদর্শ লালন করলে নিজেকে ছোট মনে করতে হবে’

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ