মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

বিমানে চড়ে অন্য রাজ্যে গিয়ে চুরি!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কৌশিক পানাহী: একেবারে পেশাদার চোর যাকে বলে আর কী! তবে শুধু পেশাদার নয়, হাই-টেকও বটে। একইসঙ্গে ধনীও।

না হলে কেউ গুগল ম্যাপ সার্চ করে বিমানে চড়ে এক রাজ্য থেকে অন্য রাজ্যে গিয়ে চুরি করে ফেরত আসতে পারে? বিশ্বাস না হলেও এমনটাই ঘটেছে ভারতের হায়দ্রাবাদে।

টাইমস নাও ও ওয়ান ইন্ডিয়ার খবর বলছে, হায়দ্রাবাদের সাথিয়া রেড্ডি নামের এক চোরকে অন্য মামলায় গ্রেফতার করে জেরা করে পুলিশের চক্ষু চড়কগাছ। সাথিয়া রেড্ডি গুগল ম্যাপ ব্যবহার করে সম্ভ্রান্তদের এলাকায় গিয়ে বাড়ি খুঁজে তাতে চুরি করে পালিয়ে আসতো।

কয়েকদিন আগে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের এক চিকিৎসকের বাড়িতে এভাবে চুরি-ডাকাতি করে সে পালিয়ে যায়।

সূত্র আরও জানায়, পুলিশ কোনোভাবে চোরের খোঁজ পায়নি। তবে অন্ধ্রপ্রদেশের সাথিয়া রেড্ডিকে অন্য একটি মামলায় তেলাঙ্গানা পুলিশ গ্রেফতার করে।

জেরায় পুলিশ জানতে পারে, চেন্নাইয়ে হাই-প্রোফাইল এলাকায় যত চুরি-ডাকাতি হয়েছে সব এই সাথিয়া করেছে।

পুলিশ জানিয়েছে, গুগল ম্যাপে প্রথমে হাই-প্রোফাইল সম্ভ্রান্ত এলাকাগুলো বেছে নিতো সাথিয়া।

তারপরে পরিকল্পনা মতো বিমানে চড়ে হায়দ্রাবাদ থেকে চেন্নাই পৌঁছে যেত। তারপরে সুযোগ বুঝে চুরি করে ট্রেনে চড়ে ফিরে আসতো। এভাবেই শেষঅবধি চলতে চলতে পুলিশের জালে ধরা পড়ে এই হাইটেক চোর।

৩ আসনেই খালেদা জিয়ার আপিল

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ