শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


বাসায় ঢুকে প্রাণিসম্পদ মন্ত্রীর জামাতাকে গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা প্রভাষ কুমার দত্তকে (৫০) বাসায় ঢুকে গুলি করেছে দুর্বৃত্তরা। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত খুলনা মহানগরীর বকশীপাড়া বাইলেনের প্রভাসের বাসায় ঢুকে গুলি করে পালিয়ে যায়।

তিনি চিত্ত রঞ্জন দত্তের ছেলে। চিত্ত রঞ্জন খুলনা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী। প্রভাষ কুমার দত্ত বাংলাদেশ ব্যাংকের খুলনা শাখার ডিজিএম হিসেবে কর্মরত রয়েছেন।

প্রভাষের বড় শ্যালক ড. বিশ্বজিৎ চন্দ্র জানান, প্রভাষকে বকশিপাড়ার বাসায় গুলি করা হয়েছে। তার কোনও শত্রু ছিল না। কেন এ ঘটনা ঘটেছে তা এখন বলা কঠিন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যেহেতু তার বাবা খুলনা-৫ আসনে সংসদ সদস্য প্রার্থী, তাই তাকে নির্বাচনে ক্ষতিগ্রস্ত করতে মানসিক চাপে ফেলার লক্ষ্য নিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনী এ হামলা করে থাকতে পারে।

সোনাডাঙ্গা মডেল থানার এসআই শহিদুল ইসলাম বলেন, রাত সাড়ে ১০টার দিকে বাংলাদেশ ব্যাংকের খুলনা শাখার ডিজিএম প্রভাষ কুমার দত্ত তার বাসায় ছিলেন। এসময় মুখোশধারীরা প্রভাষকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

গুলিবদ্ধ হয়ে তিনি বাথরুমে ঢুকে আত্মরক্ষা করেন। তার পেটের ডান পাশে গুলি লেগেছে। তাকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ