শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

জাসদ নেত্রী শিরিন আক্তারকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী, ছাগলনাইয়া) আসনে মহাজোটের পক্ষে জাসদ নেত্রী শিরিন আক্তারকে মনোনয়ন দেওয়ায় তিন উপজেলায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে বিক্ষোভকারীরা পরশুরাম পৌর এলাকায় হাসপাতাল মোড়ে সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ শুরু করে।

একই সময়ে ফুলগাজী উপজেলা যাত্রী ছাউনির মোড় এবং ছাগলনাইয়ার পৌর এলাকা ও মহামায়া ইউনিয়নে সড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়।

বিক্ষোভকারী আওয়ামী লীগ নেতাকর্মীদের দাবি, শিরিন আক্তারের মনোনয়ন প্রত্যাহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনীর রাজনীতির অভিভাবক হিসেবে পরিচিত আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে আওয়ামী লীগের মনোনয়ন দিতে হবে।

নেত্রীর সাক্ষাতে ভাগ্যের চাকা ঘুরল যাদের


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ