শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সুষ্ঠু নির্বাচন হলে ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত : মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইতোমধ্যেই আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত হলেও বিএনপিকে এখনো আসন বন্টন নিয়ে বেশ চিন্তা-ভাবনার মধ্য দিয়ে এগুতে হচ্ছে। তবে সব হিসাব-নিকাশ উড়িয়ে দিয়ে ঐক্যফ্রন্টের সুনিশ্চিত বিজয়ের ঘোষনা দিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল বলেছেন, সরকার ও নির্বাচন কমিশনের সমন্বয়ে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত।

রোববার (২৫ নভেম্বর) দুপুর ১২টায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এক বিশেষ বৈঠকে তিনি এসব কথা বলেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন ড. কামাল হোসেন, বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।

এদিকে দুই জোটের শরিকদের সঙ্গে পৃথকভাবে আসন সমঝোতা নিয়ে অনানুষ্ঠানিকভাবে আলোচনা করছেন বিএনপির দায়িত্বশীল নেতারা। আজ-কালের মধ্যে সবার সঙ্গে আসন সমঝোতা চূড়ান্ত করা হবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ