বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস

তারেক রহমান আচরণবিধি লঙ্ঘন করেননি: ইসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করছেন সে বিষয়টি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

আজ সোমবার বিকেলে সাংবাদিকদের বিষয়টি জানান তিনি। আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশন সচিব বলেন, ‘তারেকের অনলাইন কার্যক্রম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না। তাই এ বিষয়ে নির্বাচন কমিশনের কিছু করণীয় নেই।’

দুই দিন ধরে গুলশানে বিএনপির চেয়ারপরসন অফিসে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হচ্ছে। এই সাক্ষাৎকারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান স্কাইপের ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে অংশ নিচ্ছেন।

তিনি সরাসরি প্রশ্নও করছেন প্রার্থীদের। এ বিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছিলো আওয়ামী লীগ। তার প্রতিক্রিয়ায় সোমবার নির্বাচন কমিশনের বৈঠক শেষে এই কথা জানান ইসি সচিব। তারেক রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদনও করেছিলো আওয়ামী লীগ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ