বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ

কাঁচা কলার ভিতর ১৯০ কেজি কোকেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিউজিল্যান্ডের পুলিশ ও শুল্ক বিভাগ কলার চালানে পাচার করা প্রায় ২’শ ১০ কোটি টাকা মূল্যের ১৯০ কেজি কোকেন আটক করেছে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এক যৌথ অভিযানে নিউজিল্যান্ডের অকল্যান্ড সমুদ্র বন্দরে এ বিপুল পরিমাণ কোকেন আটক করা হয়।

বার্তাসংস্থা রয়টার্সের এক প্রতিবেদেন জানানো হয়েছে, জব্দ হওয়া ওই কোকেনের দাম ২৫ মিলিয়ন ডলার (বাংলাদেশি টাকায় এর মূল্য ২০৯ কোটি ২৬ লাখ ৭৫ হাজার)।

বিপুল পরিমাণ এই মাদকদ্রব্য পাচারের অভিযোগে ৪১ বছর বয়সী এক ব্যক্তিকে পার্শ্ববর্তী দেশ অস্ট্রেলিয়াতে আটক করা হয়েছে। পানামার বালবোনা বন্দর থেকে ৪ আগস্ট অকল্যান্ডের উদ্দেশে চালানটি পাঠানো হয় বলে এক বিবৃতির মাধ্যমে দেশটির সরকারি কর্তৃপক্ষ জানিয়েছে।তবে পুলিশের ধারণা মাদকের গন্তব্য ছিল অস্ট্রেলিয়া।

নিউজিল্যান্ডের শুল্কবিষয়কমন্ত্রী ক্রিস ফাফোই বলেছেন, বিপুল পরিমাণ এই মাদকদ্রব্য আটক করার মাধ্যমে মানুষকে একটা বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা করা গেল।

২০ দল নির্বাচনে আসুক সরকার চায় কি না সন্দেহ আছে: অলি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ